কবিতা
- আবরার আকিব ০৯-০৫-২০২৪

কবিতা আমি পার্কের চিপায় বসে
চিবিয়ে চিবিয়ে খাই
কবিতার পিনিকে আন্ধা হইয়্যা
আমি হাওয়ায় উইড়া বেড়াই
কবিতা আমি আমার সর্বাঙ্গে
আতরের মতন মাইখা বেড়াই
কবিতা আসমান থেইক্কা পইড়া
আমার চিবুক বাইয়্যা বাইয়্যা পড়ে
কবিতা স্নিগ্ধ, কবিতা চির পবিত্র,
কবিতায় কবিতায় আমার দিন যায়,
কবিতা আদিম, কবিতা চিরস্থায়ী,
কবিতাই যুগের পর যুগে রয়ে যায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।