অবহেলা
- আবরার আকিব ০৯-০৫-২০২৪

ঠুনকো সম্পর্কে মোড়ানো কিছু ভার্চুয়াল সংলাপ এ আর আমায় খুঁজে পাবেনা।
ঘন্টার পর ঘন্টা একটা ম্যাসেজের অপেক্ষায় আর কেউ থাকবেনা।
তোমার বিন্দু বিন্দু অবহেলা সিন্ধু ছোয়ার পূর্বেই প্রস্থান করতেছি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।