শাড়ি
- আবরার আকিব ০৯-০৫-২০২৪

আকাশে একটা মায়াবী চাঁদ ঝুলে আছে
একটা ঝোনাক পোকা মিটিমিটি আলো দিচ্ছে
মায়াবী জোস্না রাতে পুকুর পাড়ে খোলা আকাশের নীচে
মশাদের ভোজনে নিজেকে বিলিয়ে দিয়ে আছি বসে
চেয়ে আছি মায়াবী কালো সেই মুখচ্ছবির দিকে
সে চোখে সহস্র কাজল ছড়িয়ে ছিটিয়ে আছে
দূর হতে একটা শেয়াল বিষ্ফোরিত চোখ নিয়ে তাকিয়ে আছে
মানব সমাজ অর্ধেক ঘুমিয়ে আছে
একটা কদম গাছ অপেক্ষায় আছে
হলুদ রং এর শাড়ি পড়ে প্রকৃতিতে নিজেকে বিলিয়ে দিতে।
বর্ষা আসতেছে প্রকৃতিকে রাঙিয়ে দিয়ে নতুন করে সাজাতে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।