রোবটিক
- আবরার আকিব ০৯-০৫-২০২৪

আমি আপাতমস্তক হতাশায় জর্জরিত এক রোবটিক মানুষরুপী যন্ত্র।
যন্ত্রের স্বাধীনতা অধীনতা মেনে নিয়েছি বহুদিন আগে।
যন্ত্র এখন আমাকে প্রতিনিয়ত কমান্ড করে।
তার আ্যালগারিদম তার প্রোগ্রামিং এ আমার জীবন চলে।
আমার জীবিকার ভার ও দিয়ে দিয়েছি যন্ত্র কে।
আমার ভালোলাগা মন্দলাগা সর্বোপরি সকল কিছুই নিয়ন্ত্রণ করে যন্ত্র।
তাদের নিয়মের বাইরে আমি মুক্ত হতে চাইলে নিয়মের বেড়াজাল দিয়ে আবদ্ধ রাখে। আমার প্রোগ্রামে কোন এক কালে যন্ত্র কবিতা নামক রসদ দিয়ে দিছিলো

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।