মৃন্ময়ী
- আবরার আকিব ০৯-০৫-২০২৪

মিশুক, মুক্ত, মৌনব্রত, মহিয়সী মানবী
মনহারা মানবীর মুক্তার মতন মুখশ্রী
মৌমাছির মতন মধুর
মোহগ্রস্থ মাতোয়ারায়
মগ্ন মন-মন্দিরে মুগ্ধ মৌনতায়।
মুগ্ধ মানব মৃন্ময়ীর মুখচ্ছবির মহীমায়।
মানবের মন মেতেছে মরমী মাধুর্যে।
মৃত্তিকার মোহত্যাগী মৃন্ময়ী মনসার মন্দিরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।