কামনা
- আবরার আকিব ০৯-০৫-২০২৪

কালো পূর্ণিমা রাত,
কুৃয়াশা চাদর বিছিয়ে রাতের আঁধার কে করেছে রহস্যময়
নগ্ন স্নিগ্ধ আনন্দ, চারপাশে ঝড়,
পৃথিবীর সমগ্র রুপ রস নিয়ে কড়া আতরের সুগ্রাণ গায়ে নিয়ে
নিষিদ্ধ কুমারের সদ্য ফুটে উঠা ভালবাসার পরিপূর্ণতা
জামার আস্তিনে কুমারের ডান হাতের দুটো আঙুল
ছুয়েছে ধরনীর বুকে এক খন্ড চাঁদ হয়ে
ছুটে চলছে সে অজানায়,
স্নিগ্ধ গোলাপের কাটায় ক্ষতবিক্ষত করতেছে তার প্রথম যৌবন
পূর্ণ যৌবনপ্রাপ্ত নর বিসর্জিত কালো ছায়ায় সাথে যুদ্ধে কী আদৌ জয়ী হবে!
বন্দী কুকুর ক্রমশ ঢেকে যাচ্ছে
জানাচ্ছে পৃথিবীর কাছে তার কামনার আর্তি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।