কালের স্রোতের সেতু
- অরুণ কারফা ১৭-০৫-২০২৪

কালের স্রোতের পাড়ে দাঁড়িয়ে
আমি এক টুকরো খড়কুটো
না পারি ভাসতে না পাই সেতু
চাপাই থাকে তাই কষ্ট।

মনের কথা না জানলেও কেউ
মনে মনে কিন্তু চাই
হাত বাড়িয়ে যে শুনবে সে সব
তারেই সব জানাই।

হয়ত এভাবেই কাটবে সময়
ফুরোবে সকল ঋতু
পারব না পেরোতে কালের স্রোত
না পেয়ে একটা সেতু।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।