দোষী নির্দোষ
- অর্ঘ্যদীপ চক্রবর্তী ২০-০৫-২০২৪

কাজল লিপস্টিক মেহেন্দি আলতার
কোনো দোষ নেই।
কেন দোষ দেব ওদের?
তুমি তো এমনিতেই সুন্দরী,
বিনা সাজেই অপরূপা!
কাজল লিপস্টিক মেহেন্দি আলতায় কি একদম অন্যরকম লাগে নাকি তোমাকে?
তুমি তো সেই তুমিই থাকো।
মূর্তি তো একই থাকে
রঙ বদল করলেও।
তাই ওরা নির্দোষ।
শুধুমাত্র দোষী তুমি।
এ তো জানো, দোষীকে শাস্তি পেতেই হয়।
আমিও তোমায় শাস্তি দিয়েছি-
তাই তো এতো ভালোবাসি।

--- অর্ঘ্যদীপ চক্রবর্তী
৪/০৭/২০২৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।