পার্থক্য ও সাদৃশ্য
- অরুণ কারফা ১৭-০৫-২০২৪

সব মেঘ এক হলেও
দু একটা হয় কালো,
বৃষ্টির জন্যে
তারাই বুঝি ভাল।

সব তারাই এক হলেও
কয়েকটা হয় উজ্জ্বল
আলোকিত করে
তারাই ধরাতল।

সব বৃক্ষ শ্যামল হলেও
কিছু কিছু দেয় ছায়া
প্রকৃতির প্রতি
তারাই বাড়ায় মায়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।