পথপ্রদর্শক
- অরুণ কারফা ১৭-০৫-২০২৪

পরিস্থিতি প্রতিকুল হলেও তুমি
থাকবে আমার কাছে
সে বিশ্বাস আমার আছে,
বিচ্যুত হলেও আদর্শ হতে
ফেরাবে আমাকে পথে
বসিয়ে তোমার রথে
সে বিশ্বাস আমার আছে।

ভুল ভ্রান্তি হলেও কিছু
শুধরে দিয়ে তারে
উৎসাহ জোগাবে আমারে
সে বিশ্বাস আমার আছে,
কুক্ষণে কখনো
অহংকার এলেও মনে আমার
অবনমিত করাবে মাথা আবার
সে বিশ্বাস আমার আছে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।