প্রেমের বিপ্লব
- অরুণ কারফা ১৭-০৫-২০২৪

আষাঢ়ে গগনে এলে মেঘ সহসা
অঝোরে যেমন নামে ঘোর বরষা
তেমনই তোমায় আমি
পেলে মনের কোণে
বিজুরী চমকায় যেন
হৃদে ক্ষণে ক্ষণে।

মনের দিঘিতে ওঠে
শতদল হেসে
ভ্রমর চুম্বন দেয়
তারে ভালবেশে
সৌরভে ভরে যায়
যেন চারিধার
ব্যাঙেরা কোলাহলে
ভরিয়ে দেয় পাড়।

চাঁদ ওঠে বুকে তার
কেটে গেলে মেঘ
ধীরে ধীরে বেড়ে যায়
বাতাসের বেগ
চারিদিকে ছড়িয়ে পড়ে
প্রেমের সৌরভ
শুরু হয়ে যায় এক
নতুন বিপ্লব।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।