কালো মেঘের কালো রূপ
- অরুণ কারফা ১৭-০৫-২০২৪

আমি অপেক্ষায় ছিলাম
কবে যে হবে
আমার প্রতীক্ষার অন্ত,
এমনটা যে হবে একদিন জীবনে
আগে থেকে কে আর
তা জানত?

কিন্তু সে তো নয় কোন
ভুবনমোহিনী
যার রূপে আমি হয়েছি মোহিত,
শুধু একাধিক গুণের
সমাহারেই কিনা
সে করেছে আমায়
পূর্ণ পরাস্ত।

এ যেন এক কালো মেঘ তার
অফুরন্ত জলভারের সম্ভারে,
ম্লান করে দিল শুভ্র জ্যোৎস্না
পূর্ণিমার রাতের দরবারে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Ahsnan
২১-০৯-২০১৪ ১১:৪৭ মিঃ

খুব সুন্দর লাগলো কবিতা টা । আমি কি আপনার কবিতা আমার ব্লগয়ে দিতে পারি ?? আমার ব্লগ হচ্ছে : http://godhuliraloo.blogspot.com/