দুই নারী
- মোঃ মুসা ২০-০৫-২০২৪

একটি নারীর জীবন নিয়ে সারা ক্ষণে আঁকি
হাজার রূপে সাজিয়ে তারে হাসির চেষ্টায় থাকি।


একটি নারীর ভয়ে আমার ঘুম হয়না ঘরে,
কখন জানি ষড়যন্ত্রের জালে আমায় ধরে।
একটি নারীকে দেখলে আমার স্বপ্ন গুলো জাগে,
নতুন করে বেঁচে থাকার ইচ্ছা আমার লাগে।


একটি নারীর দেখে আমার ক্ষোভ জেগেছে মনে,
এই নারীটি জন্ম নেওয়া ভুলের সন্ধিক্ষণে।
এই নারীটি সকল নারীর মুখ করেছে কালা,
এই নারীটি দুনিয়াতে না থাকাই ভালা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।