পাগলা ঝড়ের কবলে আমি
- মোঃ মুসা ০৮-০৫-২০২৪

রাতের আঁধারে ধরিয়ে প্রদীপ
যতটুকু আলো এলো,
পাগলাটে ঝড়ে লাথি থাপ্পড়ে
করে দিলো এলো মেলো।


বহুদিন ধরে একা আছি ডুবে
আঁধার যায়নি সরে,
সাপ বিচ্ছুর গুনগুন ডাক
বুক কাঁপে থরথরে।


একটি সকাল মিছে বহুকাল
দেখিনি প্রভাত ফেরী,
নাবিক পৌঁছে গিয়েছে ঘাটেতে
আমার এখনো দেরি।


ক্ষেপাটে ঝড়ের তান্ডব যদি
না-আসলেই তবে
ছাউনী পাতার ঘর দরোজায়
দেখতে সকাল সবে!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।