বদনাম
- ফয়েজ উল্লাহ রবি ২৯-০৪-২০২৪

ঝাঁপ দিয়েছি ধরবো আকাশ ভাবিনি পরিণাম
লোকের চোখে মন্দ সেজে হয়েছি যে বদনাম।
সিক্ত আকাশ মুক্ত পাখি
ডানা মেলে উড়তে থাকি,
ঠিকানা তার অচেনা আজ দেয়না যে কেউ দাম।

১৫ ভাদ্র ১৪৩০, ৩০ আগস্ট ২০২৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

faizbd1
১৯-০৩-২০২৪ ০০:১১ মিঃ

বদনাম
- ফয়েজ উল্লাহ রবি

ঝাঁপ দিয়েছি ধরবো আকাশ ভাবিনি পরিণাম,
লোকের চোখে মন্দ সেজে হয়েছি যে বদনাম।
নীল আকাশে মুক্ত পাখি
করছে শুধুই ডাকা-ডাকি,
ঠিকানা তার অচেনা আজ; দেয় না যে কেউ দাম।

বুধবার, দাম্মাম, সৌদিআরব
১৫ ভাদ্র ১৪৩০, ৩০ আগস্ট ২০২৩