সাদা স্বপ্ন
- অর্বাচীন পথিক ০৯-০৫-২০২৪

সাদা কাগজ নিয়ে বসে আছি, কিছু লিখবো বলে,
চারপাশে শব্দ গুলো ছড়িয়ে আছে, শুধু-ই আমি লিখবো বলে,
সকাল গড়িয়ে মধ্য দুপুর তারপর বিকেল অথচ;
একটি ও শব্দ এক সাথে হয়নি, পাশাপাশি বসেনি।
মাঝে মাঝে রঙ্গিন কাগজে লেখার স্বপ্ন দেখি
নীল, লাল, আকাশী আর ও কত রঙের।

সাদা কাগজ নিয়ে বসে আছি, কিছু লিখবো বলে,
স্বপ্নের গগনে ভাসছি শব্দ গুলো কে পাশাপাশি দেখবো বলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Ahsnan
১৬-০৩-২০১৫ ০৯:১২ মিঃ

Thank u

kobisabujahmed
০২-০২-২০১৫ ১৮:৩৫ মিঃ

valo laglo