নেতৃত্বের অপেক্ষায় আমরা
- অরুণ কারফা ১৭-০৫-২০২৪

এক মৃত পাহাড়ের নীচে
পড়ে আছি যেন সমাধিস্থ হয়ে
জানিনা কে আর কবে
আমারে নিয়ে যাবে মুক্তি দিয়ে।

সূর্য ওঠে সূর্য ডোবে
আর পাখিরা গান গায়
কোন কিছুই তেমন করে
স্পর্শ করেনা আমায়।

অথচ চাইলে আমিই
আমার মত কিছু ব্যক্তিত্বকে
জড়ো করে পারতাম এক
বিপ্লব আনতে সর্বাত্মকে।

তা না করে চেয়ে আছি
এক অচেনা মুখের পানে অনিমেষে
যে উদ্দীপ্ত করে তার ভাবনায় সকলকে
বিপ্লব আনবে অবশেষে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।