বৃষ্টি ও তোমার চোখ- ১
- ইকবাল হোসেন বাল্মীকি - ধাতব নিদ্রায় কনাধারী ধুলির বাগান ১৯-০৫-২০২৪

সমুদ্র জলে
বানুর উনুন
বাষ্প রেনু
বৃষ্টি তুমি
চক্র তুমি
বক্র রেখায়
নামলে বুকে
চোখ ভিজালে
বুক ভিজালে।

আমার ভেতর
জলের কণা
রোদ্র কনার
তাপ অনলে
দুঃখ গড়ে
গড়িয়ে পড়ে
গালের খাঁদে
জলের প্লাবন।

উৎস কোথায়
উৎস তুমি
আমায় তুমি
বৃষ্টি বানাও,
তোমার দেয়া
জোনাক জ্বলন
মন পবনে
আগুন আগুন
বৃষ্টি নামাও
দৃষ্টি নামাও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।