বৃষ্টি ও তোমার চোখ-২
- ইকবাল হোসেন বাল্মীকি - ধাতব নিদ্রায় কনাধারী ধুলির বাগান ১৯-০৫-২০২৪

কোন কবেকার
কথার কথা
আমায় তুমি
বলতে গিয়ে
জল দেখালে
চোখের তাঁরায়
হেরে গেলাম,
রাত ও রোদন
আবার যেন
আসলো ফিরে
বৃষ্টি তখন
ঘরের ভিতর
মনের ছালায়
নুপুর নুপুর।

ভাবছ তুমি
এই বয়েসে
লোকটা আবার
পড়ল প্রেমে
বৃষ্টি তোমার
বয়স কত
বৃষ্টি তুমি
ধীরাধীরা
প্রশ্ন করো?
বৃষ্টি তোমার
দৃষ্টিতে আজ
আমি কি নই
তোমার মতো।

সমান বয়স
সমান প্রেমি
তুমি আমার
দুঃখ সামান
দুঃখ তুমি
ধুনি তুমি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।