বৃষ্টি ও তোমার চোখ- ৩
- ইকবাল হোসেন বাল্মীকি - ধাতব নিদ্রায় কনাধারী ধুলির বাগান ১৯-০৫-২০২৪

খুনি কোথায়
বৃষ্টি বৃষ্টি
কৃষ্টি ধ্বংস
জলের ধারা
আজ ছুঁয়াব
তোমার ফলে
দৃষ্টি তোমার
ডাক পাঠাল
নীল প্রদোষে
প্রবঞ্চনা।

আজকে আমি
তোমার খুনি
বৃষ্টি দেবো
পদ্ম পুঁটে
ঠোঁটের জলে
বৃষ্টি দেবো
চুল ঝাকিয়ে
মন বাকিয়ে
ঘাম ঝরিয়ে
বৃষ্টি দেবো
নিমক কুপে
টক মেশাবো,
প্রবর নদে
খুনোখুনি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।