অতৃপ্ত প্রেম
- আবদুল্লাহ্ আল-নিটাব খাঁন ১২-০৫-২০২৪

কবিতা
তোমায় ব্যাথা দিতে আসিনি
এসেছি শুধুই ভালোবাসতে,
অমাবস্যার নিকষ নিশিতে
পূর্ণিমার মতোই হাসতে।

সেই রুপ সেই চন্দ্রমুখ
সেই নিষ্পাপ দৃষ্টি,
শিহরণে ক্ষনে ক্ষনে
করে ভালোবাসার সৃষ্টি।

উত্তপ্ত হৃদয় তপ্ত খরায়
যেন জ্বলছে দাবানল,
মহাকাল ধরে তৃষিত আমি
দাও পরানে তৃপ্তির জল।

তৃষ্ণা মিটাতে নয় প্রিয়
শুধু তৃপ্তি পেতেই আসা,
অনন্ত জীবনে হবেনা পূর্ণ
তোমাকে ভালোবাসা।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

faizbd1
২৪-০৯-২০২৩ ০৪:৪২ মিঃ

অপূর্ব!