আমি আত্মার মৃত্যু নেই
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৭-০৫-২০২৪

আমি আত্মা বেঁচে আছি
রক্ত মাংসের এক খোলসে
আসলে আমার মৃত্যু নেই
আমি চিরকাল জীবিত থাকি।

কখনো স্রষ্টার আরশে
কখনো মায়ের ভ্রুণ হয়ে
কখনো শরীর নিয়ে এই পৃথিবীতে।
আমি শুধু ফ্রেম চেঞ্জ করি
আসলে আমার মৃত্যু নেই।

আমি হয়তো আবার
কবরের জেলে বন্দি থাকবো,
হয়তো আবার স্রষ্টার কাছে ফিরে যাবো
হয়তো স্বর্গে যাবো
হয়তো নরকে যাবো
আসলে আমি আত্মার মৃত্যু নেই
আমি শুধু ফ্রেম চেঞ্জ করি
স্রষ্টা আমায় পরিচালনা করে
স্রষ্টা আমার কারিগর
আমি চিরকাল বেঁচে থাকবো
জন্ম,মৃত্যু, স্বর্গ,নরক বেঁচে থাকার ফ্রেম ঘর....


21/09/2023
6:33 pm

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।