আল-কুরআন
- আবদুল্লাহ্ আল-নিটাব খাঁন ১২-০৫-২০২৪

আসেনি'ক কুরআন করিতে দান সাজাতে পাঠাগার,
এলো ভ্রান্ত হৃদয় শান্ত করে ঈমান আনিবার।
হয়নি নাযিল করিতে চুম্বন প্রতিযোগিতা খুজে,
শুদ্ধতায় পড় তারে ধীর স্থীর কারণ জেনে বুঝে।
এলো বিন্দু মাঝে সিন্ধু সম অর্জিতে মহা জ্ঞান,
আদেশ নিষেধ মান্য করিতে প্রভুর মহা ফরমান।
জানিয়া জানাতে হবে দায় নিয়ে জনে জনে,
সর্বশেফা নিহিত আছে জেনো একনিষ্ঠ মনে।
জন্ম হতে মৃত্যু অবধি সর্ব মর্ম কর্ম শালায় ,
তার বিধানেই দিতে হবে একমাত্র ফয়সালা।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

faizbd1
২৬-০৯-২০২৩ ২০:২৯ মিঃ

অসাধারণ! বেশ ভালো লিখেছিস
খুব ভালো লেগেছে।