মন দেওয়া নেওয়া
- অরুণ কারফা ১৭-০৫-২০২৪

লিখেছিলেম আমি অকস্মাৎ দু কলি
যা দেখে তুমি উঠেছিলে বলি
এত প্রতিভা ছিল আমার মাঝারে
আগে জানলে দিতে প্রেম উজারে।

তখন আর তা ছিল না সম্ভব
তুমি দিয়েছিলে অন্য কাউকে সব
যা কিছু ছিল তোমার অন্তরে
সবই রয়েছিল শুধু তার তরে।

এমনটাই হয় জীবনে সচরাচর
রত্ন চিনতে লাগে বহু বছর
এর মাঝে পেলে নকল রতন
আমরা অধৈর্য্য হয়ে দিয়ে দিই মন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।