মায়ার জেল
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৭-০৫-২০২৪

মায়ার জেলে গিয়েছি আমি ফেঁসে
মায়ার জন্য আজ জীবনটা যাচ্ছে ধসে,
মায়ার জন্য হারাচ্ছি পথ
মায়ার জন্য পদে পদে বিপদ।

মায়ার জন্য করতে পারছি না কোন কাজ
মায়া যেন করছে আমার উপর রাজ,
মায়ার ভয়ে হারাচ্ছি স্বাধীনতা
মায়ার জন্য বাড়ছে পরাধীনতা।

মায়া কে কেমনে ফেলি শেষ
মায়ার দিন দিন বাড়ছে তেজ।
মায়া মুক্ত হবো কবে
মায়া নরক আমার জন্য এই ভবে....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
০১-১০-২০২৩ ১৬:২৬ মিঃ

মায়া কে কেমনে করি শেষ
মায়ার দিন দিন বাড়ছে তেজ।
মায়া মুক্ত হবো কবে
মায়া নরক আমার জন্য এই ভবে....