জাগো
- আবদুল্লাহ্ আল-নিটাব খাঁন ১১-০৫-২০২৪

জেগে ওঠো যত মজলুম অসহায় প্রাণ,
অধিকার আদায়ে জীবন করো দান।
যত ভীতু যত নিরীহ লোক-
আজ জুলুমের অবসান হোক।
বিচ্ছিন্ন কর মন থেকে আজ সকল মৃত্যু ভয়,
জালিমের শির পদপিষ্ঠ করো করো বিশ্বজয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।