কুমির খাই
- আলমগীর সরকার লিটন ২০-০৫-২০২৪

অহমিকায় মাঠ গরম
প্রতিবাদীর ভাষা ভিন্নধারায়
শীতল হচ্ছে পেট, মুখ;
অথচ বাজারের ঊর্ধ্বগতি
থামছে না- কবির চিন্তায়
অন্যকিছু ভাবতে হবে
কুমির খাই আর কত কি?
কোন দিকে যাবো, সবই
বিদ্বেষের গন্ধ ছড়াছড়ি-
আতর আর ব্যবহার করি না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।