চলো হারিয়ে যাই
- সাগর মুহম্মদ ইউসুফ ১১-০৫-২০২৪

এই চলো যাই হারিয়ে দূর নীলিমায় ।
চলো মিশে যাব তোমায় আমায় ।
প্রভাতের ওই স্নিগ্ধ সময় তোমার আমার -
শিশির ভেজা মেঠো পথে যাবার ।

দোলনচাঁপার সুভাস মেখে কর খেলা ,
কৃষ্ণচূড়া করছে রঙের মেলা ।
হঠাৎ করে হলো তোমার আমার দেখা ।
একটু দূরে গেলেই কেন খাঁ খাঁ !

দেশ হতে আজ দেশান্তরি হব দুজন ,
মেঘের দেশে এমন বেশে কজন ?
চাঁদনি রাতে নভশ্চরে চেপে যাই ,
মধ্য রাতে হেমন্তের গান শুনাই ।

নদীর পারে কুলু কুলু শুনি ধ্বনি ,
তুমি আমার দুই নয়নের মনি ।
তোমায় নিয়ে যাবো আমি দূর সমুদ্দুর ।
দেখবে সেথায় নেইতো কোন বীর ।

ঘুরে ফিরে ক্লান্ত বেশে তুমি পাশে ,
গল্প গুজব করব দুজন শেষে ।
তোমার সাথে ভাব ছিল তো সেই কবে !
হারিয়ে কি তুমি এখন যাবে ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

M2_mohi
২৫-১০-২০২৩ ১৮:৫৯ মিঃ

অতুলনীয় প্রকাশে মুগ্ধ করলেন কবি

সাগর মুহম্মদ ইউসুফ
২৯-১০-২০২৩ ০৮:২১ মিঃ

thank you . vlobasa niben ????????

Sar57ker1981
২৫-১০-২০২৩ ০৯:৫৯ মিঃ

বেশ ছন্দময়

সাগর মুহম্মদ ইউসুফ
২৫-১০-২০২৩ ১০:১৫ মিঃ

thank you bro