জানি মলিন হবো
- অথই মিষ্টি ২০-০৫-২০২৪

থেকে যাবে সাদা পাতা, অসম্পূর্ণ খাতা
জানি থমকে দ্বারাবে একদিন এই কলম
মুচে যাবে এই ভূবন থেকে চিন্হ আমার
সায়িত হবে মুতাঘাষের নিচে এই জীবন ।

জানি তখনো ফুটবে ভোরের আলো
অতি উজ্জল করে
ঐ আসমান জানি অতি আগ্রহের সাথে
আলোদাতা সূর্যকে রাখবে ধরে ।

এ মোর চিত্তে, নিত্তে
মৃত্যুর রস হয় সঞ্চার
এ আঁখি দর্শনিতে পাহে, দৃষ্টি গ্রাহে
মৃত্যুর ধ্বনি ঝংকার ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।