আরাধনা -২৯
- আবদুল্লাহ্ আল-নিটাব খাঁন ১১-০৫-২০২৪

জিকির করার জিব্বা দাও হে
শুকর করার হৃদয়,
ইবাদত করার শক্তি দাও হে
তোমার প্রেমে মধুময়।

ভালোবাসার কলিজা দাও হে
দাও কান্নার দু'নয়ন,
ক্ষমা করার ইচ্ছা দাও হে
দাও সহনশীল এক মন।

ন্যায়ের পথে ন্যায্য রাখো হে
রাখো আশা ভয়ের মাঝে,
তুমি সর্বদা সন্তুষ্ট থাকো হে
আমার সকল কাজে।

প্রতিবাদ করার সাহস দাও হে
ধৈর্য ধরার দাও ক্ষমতা,
ঈমানের পথে অটল রাখো হে
সর্ব কাজে সহযোগিতা।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।