অপদার্থ আমি
- মোঃ মুসা ০৮-০৫-২০২৪

নিজকে এত ময়লা পচা জলের সাথে
তুলনা হয় স্বপন থেকে হঠাৎ ঝরি,
যায়রে ধুয়ে ডোবা নালায় গড়িয়ে প্রেম
ছিটকে পড়ি আকাশ থেকে লটকে থেকে।

ব্যাঙ্গ হয়ে সবার চোখে ছড়িয়ে আছি
জড়িয়ে নামি মিছে মায়ায় একা ধরানো,
চোখ চাবুকে তীর ছুড়েছে তুচ্ছ মনে
বুঝি ঠিকই আমার দিকে তাক করানো?

খোদার কাছে বিচার দিতে চাইনা আমি
এই জগতে জন্ম নেওয়া কি অপরাধ?
আমি নিজেই জন্ম নেইনি তবে আমার
দোষ কোথায়? তার দুয়ারে লাথি যে সাধ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।