মা কালীকে নিয়ে লেখা কবিতা (একবার কাছে আয় না মা)
- অর্ঘ্যদীপ চক্রবর্তী ২০-০৫-২০২৪

শুধু মূর্তি থেকেই দেখে গেলি
একবার কাছে আয় না মা,
যে যা চায় তুই তো তাই পূরণ করিস
তবে কেন আমার বেলায় না?

খুব ইচ্ছা করে তোকে ছুঁয়ে দেখি
একবার কাছে আয় না মা,
ছেলের কষ্ট বুঝিস না
তুই কি তবে পাষাণী হলি?

একবার কাছে আয় না মা
এসে মাথায় হাত বুলিয়ে দে,
আমি ঘুমিয়ে পড়ি তোর কোলে
আর জাগব না
যাব তোর সাথে চলে।

--- অর্ঘ্যদীপ চক্রবর্তী

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।