তোমার চরণে জবা করে ঠাঁই দিও
- অর্ঘ্যদীপ চক্রবর্তী ২০-০৫-২০২৪

মায়ের কাছে যে যা চায় তাই পায়
শুধু আমিই কিছু চাইতে পারিনি।

মায়ের দেহে কোনো বসন নেই
ঢাকা শুধু মুন্ডমালা জবার মালায়,
তবু মা যে দানের সাগর
কাউকেই খালি হাতে ফেরান না।

আমার তো কোনো চাহিদাই নেই যে কিছু চাইবো
শুধু মাকে কেঁদে কেঁদে বলি,
মা গো আমায় সামনের জনমে জবা করে তোমার চরণে ঠাঁই দিও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।