আমার রাজ্য
- আলমগীর সরকার লিটন ২০-০৫-২০২৪

রাতে কেমন করে ঘুম পারে,
বুঝি না কেনো, এতো লোভ
তাও বুঝি না,ভাল কাজে
পুণ্য পাবে এটাই স্বাভাবিক;
তবে এতো ভয় কেনো- হু
বেহেস্তে থাকি, তাই বুঝি না-
তোমাদের কথা, তোমরা শুধু
চেয়ে চেয়ে দেখো,আমি কত
সুখেই থাকি, আমার রাজ্য!
উইপোকারা মরলে আমার কি,
এসো স্বর্ণ পালঙ্কে ঘুমাই।
১৪/১১/২৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

faizbd1
১৪-১১-২০২৩ ২০:৪৫ মিঃ

বেশ ভালো লিখেছেন কবি।

আলমগীর সরকার লিটন
১৫-১১-২০২৩ ১০:১৭ মিঃ

অনেক শুভ কামনা রইল
ভাল থাকবেন-----

Akt_arul-1991
১৪-১১-২০২৩ ১৬:৩৬ মিঃ

অনবদ্য প্রকাশ

আলমগীর সরকার লিটন
১৫-১১-২০২৩ ১০:১৮ মিঃ

অনেক শুভ কামনা রইল
ভাল থাকবেন-----