বি লী ন
- ফয়েজ উল্লাহ রবি (দ্বিতীয়) ২১-০৫-২০২৪

সময়ের নাও চড়ে চলছি তো চলছি
ভুলে যাই আমার আমিকে!
আজকের আমাকে নিয়ে ভাবনার সাগরে ডুবে
আগামীর আমাকে ভাবতেই ভুলে যাই।
জন্ম-মৃত্যুর এই খেলায় কখন হঠাৎ ডাক পড়ে
তখন সব এক নিমিষে বিলীন।

বৃহস্পতিবার, দাম্মাম সৌদিআরব
০১ মাঘ, ১৪২১, ১৫ জানুয়ারি ২০১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।