পারশ্যের শাহ্-জাদী
- অথই মিষ্টি ২০-০৫-২০২৪

ওহে ,
তোমারো রুপেরও মাধূর্য সুধা ।
যতবার দর্শনি শতবার দর্শনিবার
বাড়িয়ে দেয় ক্ষুধা ।

ওহে , তুমি ক্ষুদ্র কীট হয়ে
লয়ে যাও তুলে এ পুষ্প হৃদয়ে
এ ক্ষুদ্র হৃদয়ের ক্ষুদ্রা আলয়ে
এসো তুমি পারশ্যের শাহ্-জাদী হয়ে ।

ওহে , এ জীবনেরও
শেষ পূর্নতা তুমি ।
মরণেও বেঁচে রব
তোমার অনুপম হৃদয়ে আমি ।

ওহে, প্রতি নিশি জেঁগে থাকি
বোঝনাহে তোমার লাগি !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।