ব্যস্ততার সমাপ্তি
- অথই মিষ্টি ২০-০৫-২০২৪

ব্যস্ততা ফূরালেই আসলে বোঝা যায়
তা যে জীবনকে সচল করে রাখে
ব্যস্ততা হীনতায় তা প্রকাশ পায় ।

তাই তো পূরনায়
ফূরিয়ে যাওয়া ব্যস্ততাকে
ফিরে পেতে মন চায় ।

কিন্তু ,
সময়ের সমীকরন যে উত্তর দিয়েই দিয়েছে ,
না ।

তাই তো ,
ফূরিয়ে যাওয়া ব্যস্ততা
আর ফিরে পাওয়া যায় না ।

সময় হয়েছে শেষ , ব্যস্ততা নিয়েছে বিদায় ।
জমের গাড়ি দ্বারিয়ে আছে , শুধু সবুজ বাতির অপেক্ষায় ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।