শ্যামা মায়ের কবিতা
- অর্ঘ্যদীপ চক্রবর্তী ০৯-০৫-২০২৪

মা তোমায় বড় ভালোবাসি
তাই তো চোখের মণি করে রাখি,
আমি অন্ধ হবো যদি না পাই দেখতে
তেমনই তুমি বিনা আমার জীবন অসম্পূর্ণ হবে।

আমার সাথে থেকো সবসময় মা
অন্ধ করে কোনোদিন চলে যেও না
আমি থাকতে পারবো না,
যদি চলে যাও কোনোদিন
আমায়ও সাথে নিও তখন।

--- অর্ঘ্যদীপ চক্রবর্তী
২২/১১/২০২৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।