শরতের আগমন
- অরুণ কারফা ১৭-০৫-২০২৪

অবশেষে সেই শরত এল
ঝুপ করে এক সন্ধ্যাবেলায়
গোধূলির আলো মিলিয়ে যেতেই
হঠাৎ করে তুলসী তলায়।

শঙ্খধ্বনি উঠল বেজে
আগমনীর সুরে সুরে
টুকরো টুকরো মেঘগুলো সব
ডানা মেলল যেতে দূরে।

গন্ধ ছড়িয়ে শিউলি ফুল
শরত আসতেই বছর ঘুরে
ভিড় জমাল গাছের তলায়
ভোরের বেলায় থরে থরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।