শ্যামা মায়ের কবিতা
- অর্ঘ্যদীপ চক্রবর্তী ০৯-০৫-২০২৪

ভয় কি রে তোর
আছে তো মা কালভয়হারিণী।
ঐ অভয় পদ যার মাথার উপর রে
জগতে কেউ পারেনা তার করতে ক্ষতি।

মায়ের জন্য যে কাঁদে
মা কাঁদে তার জন্য।
মা তো স্নেহময়ী রে
পরম স্নেহে আগলে রাখেন বুকে।

মাকে ডেকে যা সবসময়
কোনো বিপদ ধারেকাছে ঘেঁষবে না
ঘেঁষলেও কীভাবে যে রক্ষা পাবি
তা নিজেও জানবি না।

--- অর্ঘ্যদীপ চক্রবর্তী
২৫/১১/২০২৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।