কিশোরীর মত বৃষ্টির জল
- শাওন সারথি - নামধাম কিছুই জানিনা ২০-০৫-২০২৪

জীবন যদি সমর্পিত হত
এই বৃষ্টিতে
অন্ধকার কালো জামের মত!
আমাদের অপূর্ণ বাক্যের নির্মম
প্রচারণা চলে।
বৃষ্টির জলের ছন্দ তবুও
ম্লান বেতফল মনে হয়।
অনির্দিষ্ট স্বপ্নের যাতায়াত ঘটে,
আকাশের বিদ্যুতে জ্বলে উঠে যেন
প্রাণহীন কাঠবেলি!
তবুও বৃষ্টির জল জমে যায়
জানালার কাঁচে
কোন এক কিশোরীর মত
ক্রমাগত
হৃদয়ের আশ্বাসে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।