মা কালীর কবিতা
- অর্ঘ্যদীপ চক্রবর্তী ০৯-০৫-২০২৪

আয় দেখি মা কালী
অনেক জ্বালিয়েছিস আমায়
এবার বন্ধ কর তোর খেলা লুকোচুরি।

তোর ছোট্ট ছেলেটা বুড়ো হয়ে গেছে রে।
তোর তো বয়েস বাড়েনি
সেই ছোট্টটাই আছিস।
তাই বুঝবি কী?

আর কেনো আমায় খেলাস কালী?
এই বয়সে আর পারি না ছুটোছুটি করতে
আয় দেখি তোকে বেঁধে কাছে রাখি।

--- অর্ঘ্যদীপ চক্রবর্তী
৩/১২/২০২৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।