মা কালীর কবিতা (মা কালীকে নিয়ে কবিতা)
- অর্ঘ্যদীপ চক্রবর্তী ১০-০৫-২০২৪

মা কবে তোকে জড়িয়ে ধরবো?
কবে তোর চোখে মুখে হাত বোলাবো?

মা কবে তোর কোলে মাথা রেখে ঘুমোবো?
কবে তোর মুক্ত কেশে জবা ফুলের রশি দিয়ে বিনুনি বাঁধবো?

মা কবে আমার গায়ে মাথায় হাত বোলাবি?
কবে বনফুলের সাজে তোকে সাজাবো?

মা কবে তোর হাত থেকে খাবার খাবো?
কবে তোকে ছুঁয়ে আমি রাধাকে ছোঁবো?

মা কবে আমার সাথে কথা বোলবি?
কবে আমার রক্ত দিয়ে তোর চরণ রাঙিয়ে জীবনের ইতি টানবো?

--- অর্ঘ্যদীপ চক্রবর্তী
৩/১২/২০২৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।