গায়ের নক
- আলমগীর সরকার লিটন ২০-০৫-২০২৪

বন্ধু আমার এমপির সখ!
গায়ে ময়দানে শুধু চক-
ভোট হয়েছে উড়া বক
আমি হয়েছি ভোটের ঠক;
গাও গ্রামে গিলছে মগ-
এমপির সখ বন্ধুর মনে রক
এমন আশায় হই না পক;
মিলবে সব গায়ের নক।
১০/১২/২৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
১০-১২-২০২৩ ১১:১৯ মিঃ

খুব সুন্দর লিখেছেন কবি। শুভ কামনা রইলো

আলমগীর সরকার লিটন
১১-১২-২০২৩ ০৯:৫২ মিঃ

জি কবি মহী দা!
অনেক ফুলেল শুভেচ্ছা জানাই
ভাল ও ‍সুস্থ থাকবেন-----