বিরহে বিরল
- অথই মিষ্টি ০৯-০৫-২০২৪

হাজার হাজার মাইল দূরত্বে অবস্থান করলে
সহজেই ভূলে যাওয়া যায়
সহজেই ভূলে থাকা যায় ।

কিন্তু, কাছে এসেও কাছে নয়
এ বিরহ যেনো ভোলার মতো নয় ।
এ যন্ত্রনা যেনো শেষ হবার নয়
এ ব্যাথা যেনো চির অক্ষয়

এ কষ্ট যেনো জীবনে অভিসাব হয়ে রয়
এ যেনো কাঁচের দেয়াল,
দেখা গেলেও স্পর্শ যোগ্য নয় ।

এ প্রান যেনো বিরহের বিরলের অগ্নিকুন্ডে
প্রতিনিয়তই পুড়ে পুড়ে,
ধ্বংসের পথ গামি হয় ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।