স্পর্শ
- সাগর মুহম্মদ ইউসুফ ১১-০৫-২০২৪

তুমি আমার হাতটি ধরে দেখ প্রিয় ।
প্রেমিক না কবিত্বের খ্যাপা স্পর্শ পাবে ।
তোমার কোমল হাতের বিহ্বল স্পর্শে
অসাড় কর আমায় ।
হাতটি নাই বা ধরলে ,একটু পাশে বস ।
আমার সমস্ত ভুবন কর শাসন।
তোমার মাদকিয় খেয়ালী আভাসে, আমার
বিনিদ্র রজনী কেটে যাবে ।
তবুও তোমার নগ্ন হাতের কোমল
স্পর্শ পেতে চাই ।
আরে একটু পাশে বসেই দেখ !
তোমাকে, আমার লেখা কবিতা শুনাতে চাই ।
তোমাকে নিয়েই কত শত
কাব্য রচনা করেছি , রাত জেগে জেগে ।
একটি কবিতা শুনবে কি তুমি প্রিয় ?
শুনেছি কবিতা তোমার ভয়ঙ্কর পানসে লাগে ।
শুনে না হয়, হেসেই দিও ।
তোমার সেই রসাল হাসি ,সহস্র বর্ষ হবে দেখি না ।
তুমি না হয় হেসেই দিও ।
তোমার হাতের স্পর্শ দিও প্রিয় ,
এক কোটি আলোক বর্ষ ধরে প্রতীক্ষমাণ ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।