শিরোনামহীন
- হোসাইন জাহান ০৯-০৫-২০২৪

তোমার শিরোনামহীন চিঠির গল্প হয়ে
মিশে থাকবো প্রতিটি অক্ষরে।
তোমার নামের,রাতের খামের;
বাঁধ ভাঙা জোছনা হয়ে
থাকবো প্রতীক্ষার বছর জুড়ে,
কবে তুমি খামটি খুলে
জোছনা মাখাবে কোমল গতরে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।