কার কি
- আলমগীর সরকার লিটন ২০-০৫-২০২৪

দেশের মাটি গোলাই গেলে
আমার কি? বেঁচে আছি তো এই কি?
স্বার্থপরে আগুন জ্বলে-
আমি হাত দিয়ে দেখেছিলাম!
এই পোড়া পোড়া ভাব বৈ কি?
কিছুই হবে না দেশপ্রেম জাগে না
তোমার মাটি- আমার মাটি
গোলাই গেলে, কার কি?
নজরুল আর ফিরবে না
আমার তোমার ঘুম ভাঙ্গে না। বৈ কি?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।