ফেলানী
- আকতারুল ইসলাম ০৯-০৫-২০২৪

আহা, ফেলানী!
আবারও সাত জানুয়ারি।
তোমার ঝুলন্ত লাশ স্মৃতিপটে ভাসে
সর্বনাশা এই জানুয়ারি মাসে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

rayhannayeef
০৯-০১-২০২৪ ১৭:০৭ মিঃ

অসাধারণ

আকতারুল ইসলাম
১০-০১-২০২৪ ১২:০২ মিঃ

আন্তরিক ধন্যবাদ ও অশেষ কৃতজ্ঞতা জানাই শ্রদ্ধেয় কবি।

Sar57ker1981
০৯-০১-২০২৪ ১০:৩১ মিঃ

৭ জানুয়ারি ভোট

আকতারুল ইসলাম
১০-০১-২০২৪ ১২:০২ মিঃ

শ্রদ্ধেয় কবি, ০৭ জানুয়ারি ফেলানী হত্যা দিবস ছিল। অবশ্য এই দিনে বাংলাদেশে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

M2_mohi
০৮-০১-২০২৪ ২৩:৪৬ মিঃ

Right

আকতারুল ইসলাম
১০-০১-২০২৪ ১২:০৩ মিঃ

বিনম্র শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জানাই শ্রদ্ধেয় কবি