চিতার সাজন
- আলমগীর সরকার লিটন ২০-০৫-২০২৪

কুকুর গায়ে যদি চিতার সাজন
সাজাই তবে মন্দ হয় না; সবাই
বলবে ওরে বাবা চিতা- চিতা!
আসলে চিতার খুঁজ পেলাম না
সত্যকারের অর্থ হলো কুকুর
চিতা যখন অন্য চিতা দেখে খুশি
হয় কিন্তু কুকুর তা কিন্তু নয়-
তার স্বভাব শুধু ঘেউ ঘেউ করা
তাই কিন্তু করেই গেলো রঙ মাখা
এই হলো চিতার সাজন কুকুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
১০-০১-২০২৪ ০৩:০২ মিঃ

চমৎকার একটি কবিতা পাঠ করে মুগ্ধ হলাম প্রিয় কবি। ভালোবাসা রইলো নিরন্তর

আলমগীর সরকার লিটন
১০-০১-২০২৪ ০৯:২৭ মিঃ

জি কবি মহী দা
ভাল থাকবেন